Wellcome to National Portal

 * * * বিভাগীয় সমবায় কার্যালয়, ময়মনসিংহ এর ওয়েবসাইটে আপনাকে স্বাগতম* * * ‘সমবায়ের যাদুস্পর্শে সোনার বাংলাদেশ বিনির্মাণে মূল্যবোধের চর্চা ও সমবায়ভিত্তিক সমাজ গঠন করে আর্থ-সামাজিক উন্নয়ন নিশ্চিত করি’- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান * * * রূপকল্প: টেকসই সমবায়, টেকসই উন্নয়ন * * * অভিলক্ষ্য: সমবায়ীদের সক্ষমতা বৃদ্ধি এবং উদ্যোক্তা সৃষ্টির মাধ্যমে কৃষি, অকৃষি, আর্থিক ও সেবা খাতে টেকসই সমবায় গড়ে তোলা। * * *

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

ডাউনলোড

অনুসন্ধান করুন

# শিরোনাম ডাউনলোড
জনাব সাহাদত হোসেন, উপজেলা সমবায় কর্মকর্তা, ধোবাউড়া, ময়মনসিংহকে উপসহকারী নিবন্ধক, জেলা সমবায় কার্যালয়, শেরপুর পদে দায়িত্ব পালনের আদেশ
বার্ষিক ক্রয় পরিকল্পনা ২০২৩-২০২৪ (২য় ত্রৈমাসিক)
বার্ষিক প্রতিবেদন ২০২২-২০২৩
গোপনীয় অনুবেদন অনুশাসনমালা-২০২০’ এর ৪, ৫, ৬ নং অনুচ্ছেদে বিরূপ মন্তব্য বহালের মেয়াদ সংশোধন সংক্রান্ত পরিপত্র
সমবায় বার্তা (মার্চ ২০১৮)
সমবায় পত্রিকা (মার্চ ২০২৩)
কো-অপারেশন জার্নাল জুলাই-ডিসেম্বর’১৪
[৫.১.১] তথ্য বাতায়ন হালানাগাদকৃত
[১.২] ত্রৈমাসিক ভিত্তিতে আওতাধীন দপ্তরসংস্থার সেবা প্রদান প্রতিশ্রুতি হালনাগাদপূর্বক ওয়েবসাইটের সেবা বক্সে উপস্থাপন এবং প্রকাশ্যে প্রদর্শনের ব্যবস্থা গ্রহণ
১০ [১.১] ত্রৈমাসিক ভিত্তিতে সেবা প্রদান প্রতিশ্রুতি হালনাগাদপূর্বক সেবা বক্সে উপস্থাপন
১১ সেবা প্রদান প্রতিশ্রুতি ২০২৩-২০২৪ এর ১ম ত্রৈমাসিকের (জুলাই-সেপ্টেম্বর ২০২৩) বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন
১২ [৫.১.২] আওতাধীন অফিসসমূহের তথ্য বাতায়ন হালনাগাদকরণ নিশ্চিতকরণ
১৩ [২.১.১] ইতঃপূর্বে উদ্ভাবিত বা সহজিকৃত বা ডিজিটাইজকৃত সেবাসমূহের ডাটাবেজ হালনাগাদকরণ ও ডাটাবেজের সেবাসমূহ অব্যাহত রাখা
১৪ ই-ফাইলে নোট নিষ্পত্তিকৃত
১৫ ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনা ২০২৩-২০২৪ এর ১ম ত্রৈমাসিক (জুলাই-সেপ্টেম্বর ২০২৩) এর অগ্রগতি প্রতিবেদন
১৬ তথ্য অধিকার সংক্রান্ত কর্মপরিকল্পনা [১.১] কার্যক্রম (তথ্য অধিকার অনুযায়ী নির্ধারিত সময়ের মথ্যে তথ্য প্রাপ্তির আবেদন নিষ্পত্তি) এর প্রতিবেদন ছক
১৭ [২.৪] অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে অবহিতকরণ সভা
১৮ [২.১] ত্রৈমাসিক ভিত্তিতে পরিবীক্ষণ এবং ত্রৈমাসিক পরীবিক্ষণ প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণ
১৯ [১.৩] অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর প্রেরণ
২০ [১.২] নির্দিষ্ট সময়ে অনলাইন-অফলাইনে প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তি